তালাকের প্রতিশোধ নিতে হত্যাচেষ্টা, সাবেক স্বামী গ্রেফতার

ctg

চট্টগ্রাম : চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় আতাউলকে উপজেলার নলুয়া ইউনিয়নের মরফলা গ্রাম থেকে এক স্কুল শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেষ্টাকারী তার সদ্য তালাক দেওয়া স্বামী আতাউল হককে (৪৫) আটক করেছে পুলিশ।

শনিবার গভীর রাতে তাকে আটক করা হয়। তালাকের প্রতিশোধ নিতেই ওই শিক্ষিকাকে আতাউল হত্যার চেষ্টা করে বলে জানিয়েছে পুলিশ।সে বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের খন্দকারপাড়া গ্রামের মৃত শামসুল হকের ছেলে।

তার সাবেক স্ত্রী ওয়াকিতুল ‍জান্নাত জুলি (৩২) সাতকানিয়া উপজেলার চরতী ইউনিয়নের দুরদুরি গ্রামের মুক্তিযোদ্ধা নজির আহমদের মেয়ে। জুলি দুরদুরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা।

সাতকানিয়া থানার ওসি রফিকুল হোসেন জানান, ২০০৬ সালে আতাউল ও জুলির বিয়ে হয়। তাদের সংসারে তিন ছেলে আছে। দুই বছর ধরে বিভিন্ন বিষয়ে মনোমালিন্যের পর সম্প্রতি জুলি তাকে তালাক দেন।

তালাকের প্রতিশোধ নিতে শনিবার দুপুরে জুলি স্কুল থেকে ফেরার পথে দুরদুরি গ্রামে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালানো হয় বলে জানান ওসি।

ধারালো অস্ত্র দিয়ে কোপানোর ফলে জুলির মাথা ও গলায়সহ শরীরের বিভিন্ন অংশে ‍গুরুতর জখম হয়। রক্তাক্ত অবস্থায় তাকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় চট্টগ্রামের সাতকানিয়া থানায় মামলা দায়ের হয়েছে।