রাঙামাটি টেইলার্স ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Oct. 25, 2019, 8:27 PM

নাইম ইসলাম, রাঙামাটি :: রাঙামাটি জেলা শহরের বনরুপার বিএম শপিং কমপ্লেক্স ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যালয়ে এ কমিটি গঠন উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠন’র প্রধান উপদেষ্টা ও রিজার্ভ বাজার মাস্টার টেইলার্স’র স্বত্বাধিকারী মো. হাবিবুর রহমান’র সভাপতিত্বে সভাটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন সংগঠনের যুগ্ম-আহবায়ক প্রদীপ বড়ুয়া।

এতে প্রধান অতিথি ছিলেন বনরুপার সেঞ্চুরী টেইলার্স’র স্বত্বাধিকারী ও অত্র সংগঠনের উপদেষ্টা হেদায়েতুল ইসলাম। এছাড়া বিশেষ অতিথি ছিলেন তবলছড়ি বাজার ব্যবসায়ী সমিতি’র দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম মুন্না, রিজার্ভ বাজার মাওলানা টেইলার্স’র স্বত্বাধিকারী ও অত্র সংগঠনের আহবায়ক মো. মহসিন, বনরুপা নিউ ফেন্সি টেইলার্স’র স্বত্বাধিকারী ও অত্র সংগঠনের উপদেষ্টা বাবু মধুসুদন গুপ্ত।

শুক্রবার বিকেলে সম্মেলনে মূল আলোচনা সভার পূর্বে উপস্থিত সমিতির সদস্যদের নিয়ে মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে সদস্যরা তাদের বিভিন্ন দাবি দাওয়া তুলে ধরেন এবং সমিতি সঠিকভাবে পরিচালনা করার ক্ষেত্রে তাদের মতামত তুলে ধরেন। আলোচনা সভার পর মো. মহসিন কে সভাপতি ও দীলিপ বড়–য়াকে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

নির্বাচিতরা হলেন- সভাপতিঃ মো. মহসিন, সিনিয়র সহ-সভাপতিঃ প্রদীপ কান্তি নাথ, সহ-সভাপতিঃ নুর মোহাম্মদ, সাধারণ সম্পাদকঃ দিলিপ বড়–য়া, সহ-সাধারণ সম্পাদকঃ আব্দুল জাব্বার, সাংগঠনিক সম্পাদকঃ মো. নুর হোসেন, অর্থ সম্পাদকঃ সুজিত পাল, তথ্য ও প্রচার সম্পাদকঃ নজরুল ইসলাম, দপ্তর সম্পাদকঃ মো. সেলিম, কার্যকরী সদস্যঃ মো. মেহরাজ উদ্দীন, জীবন দাশ, মোঃ সোলাইমান।