তৃতীয় বিয়ের পথে শ্রাবন্তী!

অনলাইন | সিটিজিসান.কম

চট্টগ্রাম | ২৬ জানুয়ারি ২০১৯, শনিবার ০২:৩৫ পিএম|

ইতিমধ্যে দুটি বিয়ে করে ফেলেছেন কলকাতার সুপারহিট নায়িকাদের অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একটি সংসারেও থিতু হতে পারেননি। ডিভোর্স নিয়েছেন দুই স্বামীর কাছ থেকেই। তার দ্বিতীয় স্বামী মডেল কৃষেণ ব্রজের সঙ্গে পাকাপাকি বিবাহবিচ্ছেদের মাসও গড়ায়নি। এক বছরেরও বেশি সময় আলাদা থাকার পর চলতি মাসের ১৫ জানুয়ারি আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন শ্রাবন্তী। ব্যাস, কেল্লাফতে। এরই মধ্যে গুঞ্জন ছড়িয়েছে, আবার নাকি প্রেমে পড়েছেন ওপার বাংলার এই মিষ্টি নায়িকা।

কথায় বলে, যা রটে তার কিছু হলেও ঘটে। এবার যে সুপুরুষকে ঘিরে শ্রাবন্তীকে নিয়ে গুঞ্জন, তিনি একটি বেসরকারি এয়ারলাইন কোম্পানির কেবিন ক্রু সুপারভাইজার। নাম রোশন সিং। পার্ক সার্কাস এলাকার পাঞ্জাবি পরিবারের ছেলে রোশন ঘনিষ্ঠ মহলে মন্টি নামে পরিচিত। এই নয়া প্রেমিকের সঙ্গে শ্রাবন্তীর পরিচয় তার ভগ্নিপতির মাধ্যমে। চার মাস আগের সেই হাই হ্যালো নাকি অনেক গভীরে পৌছে গেছে। প্রায় একসঙ্গে নৈশভোজে যান তারা। রোশনের বাড়িতেও শ্রাবন্তীর নিয়মিত যাতায়াত। শ্রাবন্তীর একমাত্র ছেলে ঝিনুকেরও নাকি রোশনকে দারুণ পছন্দ।

জল যে অনেক দূর গড়িয়েছে সেটা স্বীকার করেছেন অভিনেত্রী শ্রাবন্তীর ঘনিষ্ঠজনেরাও। সুযোগ পেলেই নাকি তাদের কাছে রোশনের প্রশংসা করেন নায়িকা। বলেন, রোশন মানুষ হিসেবে অত্যন্ত ভালো। এছাড়া বাকি সবকিছু গোপন রেখেছেন রোশন-শ্রাবন্তী দুজনই। কবুল করছেন না কিছু। জল খাচ্ছেন ডুবে ডুবে। এসব দেখে টলিউডের অন্দরে ফিসফাস, তবে কি তৃতীয় বিয়ের পথে শ্রাবন্তী? এই প্রশ্নের উত্তর মিলবে সময় হলে। নায়িকা এবার বুঝেশুনে পা ফেলছেন। কারণ বার বার সম্পর্কের টানাপোড়নে তার ক্যারিয়ারের বেশ ক্ষতি হয়েছে। তাই নতুন করে নিজের পোর্টফোলিও বানাচ্ছেন।

কলকাতার এক সময়ের সবচেয়ে দামি নায়িকা শ্রাবন্তী প্রথমে ঘর বেঁধেছিলেন পরিচালক রাজিব বিশ^াসের সঙ্গে। ২০০৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন তারা। ভালোই চলছিল তাদের সংসার। শ্রাবন্তী-রাজের সংসারে জন্ম হয়েছিল একমাত্র ছেলে ঝিনুকের। কিন্তু সেই সুখের ঘরে দমকা হাওয়া আসে ২০১১ সালে। তসনস করে দেয় আট বছর ধরে সাজানো সংসার। একাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ এনে পরিচালক রাজের ঘর ছাড়েন শ্রাবন্তী। পাকাপাকি ডিভোর্সের আগে থেকেই ছেলে ঝিনুককে নিয়ে আলাদা থাকতে শুরু করেন।

এরপর দীর্ঘ চার বছরেরও বেশি সময় একাই ছিলেন নায়িকা। এই সময়ের মধ্যে নিজেকে তিনি কলকাতার সবচেয়ে দামি ও জনপ্রিয় নায়িকা হিসেবে তৈরি করেছিলেন। কিন্তু আকাশছোঁয়া সেই সাফল্যের মধ্যেও একলা জীবন তার বিষাদময় মনে হচ্ছিল। শ্রাবন্তীর সেই একাকীত্ব ঘোচে ২০১৫ সালে। ওই বছর একটি বিজ্ঞাপনী সংস্থায় একসঙ্গে কাজ করতে গিয়ে মডেল কৃষেণ ব্রজের সঙ্গে তার পরিচয় হয়। সেই পরিচয় থেকে বন্ধুত্ব, তারপর প্রেম এবং ২০১৭ সালের জুলাইয়ে শুভ পরিনয়। কিন্তু মাত্র তিন মাস একসঙ্গে থাকার পর ভেঙে যায় শ্রাবন্তীর দ্বিতীয় সংসারও। এবার গুঞ্জন তৃতীয় বিয়ের।

সিএস/সিএম/এসআইজে