সীতাকুণ্ডে ইয়াবাসহ পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | সিটিজিসান.কম

চট্টগ্রাম | ০৬ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, ০৮:৫০ পিএম |

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় ইয়াবা সহ মোশাররফ হোসেন (২৪) নামের এক পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার (০৬ নভেম্বর) রাতে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের পূর্ব বাকখালি গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি বর্তমানে মহানগর কর্ণফুলী থানায় কর্মরত আছেন।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, গতকাল রাতে নিজ বাড়ি থেকে ১০ পিস ইয়াবাসহ আমরা মোশাররফকে গ্রেপ্তার করেছি। তিনি দীর্ঘদিন ধরে ইয়াবা কেনাবেচা সঙ্গে জড়িত ছিল বলে আমাদের কাছে তথ্য ছিল।

স্থানীয়রা জানায়, এলাকায় ইয়াবা বিক্রি সময় পুলিশ কর্মকর্তা মোশাররফকে আটক করে রাখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এসে ১০ পিস ইয়াবাসহ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

ওসি বলেন, গ্রেপ্তারকৃত মোশাররফকে আজ মঙ্গলবার বিকেলে আদালতে পাঠানো হয়। পরে আদালত তাকে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন বলে ওসি জানান।

বিষয়টি নিশ্চিত করে মহানগর পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) জাহেদুল ইসলাম বলেন, এএসআই মোশাররফ হোসেনকে ইয়াবাসহ গ্রেপ্তারের পর তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

সিএস/সিএম/এসআইজে

Leave a Reply