বাঘাইছড়ির ওসিকে হত্যার হুমকি দিয়েছে উপজাতি অস্ত্রধারীরা

রোববার, ৮ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩৫ এএম

নাঈম ইসলাম মুন্না, রাঙামাটি প্রতিনিধি ::
পার্বত্য রাঙামাটির বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ এমএ মনজুরকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে পাহাড়ি অস্ত্রধারীরা। ইউপিডিএফ পরিচয়ে উপজাতীয় চাকমা সম্প্রদায়ের যুবক শনিবার রাত সাড়ে ৮ টার দিকে ০১৩০২৫৮৩০০০৩ নাম্বার থেকে বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ এমএ মনজুরের মোবাইল ফোনে কল করে তাকে গুলি করে হত্যার হুমকি দেয়।

ওই সময় ওসি হত্যার কারণ জানতে জাইলে জবাবে মোবাইলের অপরপ্রান্ত থেকে সন্ত্রাসী জানায়, আমাদের পার্টির বিরুদ্ধে কেন মামলা, হামলা, অভিযান চলছে। আপনি কেন এসব ঘটনায় মামলা দায়ের করছেন। কোনো ঘটনার পর আপনি জেএসএস এমএনলারমা দলের মামলা নেন অথচ আমাদের মামলা নেন না, আমাদের দলের মানুষকে মামলা দিয়ে হয়রানি করছেন। আপনাকে গুলি করে মারবো। ভালো হয়ে যান।

এ ব্যপারে বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্স (ওসি) এমএ মনজুর সত্যতা নিশ্চিত করে বলেন, আমাকে হুমকি দেয়ায় আমি মোটেও ভীত নই। আমি সরকারী কর্মচারি, আমি না থাকলেও সরকারি কর্মকান্ড থেমে থাকবে না। হুমকিদাতাকে আমি বলেছি যে, হুমকি দিয়ে কখনো কাউকে থামিয়ে দেয়া যায়না। আমি আমার কাজ চালিয়ে যাচ্ছি।

ওসি আও বলেন, আমাকে হুমকি দেয়ার বিষয়টি আমি আমার উদ্বর্তন কর্মকর্তাদের অবহিত করেছি। আমাকে থানায় জিডি করতে বলেছেন, পরামর্শ অনুুসারে থানায় জিডি করেছি। হুমকির থেকে সেই নাম্বারটি বন্ধ পাওয়া যাচ্ছে।##
জেএইচ/এনআই/সিএস

Leave a Reply