কন্যা সমকামি জেনেই নিজের পেটে গুলি চালালেন বাবা

রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১২:০১ পিএ

ছেলেদের প্রতি মেয়ের আগ্রহ নেই, আছে মেয়েদের প্রতি এটা জানতে পেরে বাড়িতে থাকা নিজের বৈধ রিভলবার দিয়ে পেটে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন ষাটোর্ধ্ব বাবা। মঙ্গলবার রাতে দিল্লির শাহদরার ফারশ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে জানানো হয়েছে, মঙ্গলবার রাতে একটি ফোন কলের মাধ্যমে আত্মহত্যার বিষয়টি জানতে পারে পুলিশ। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেখতে পায়, রক্তে ভেসে যাচ্ছে ঘরের মেঝে। তার মধ্যেই পড়ে রয়েছেন ওই ব্যক্তি।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানায়, লাইসেন্স করা রিভলবার দিয়ে নিজের পেটে গুলি চালিয়েছেন ওই ব্যক্তি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পাওয়া যায়নি। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

পুলিশ আরো জানান, নিজের এক বান্ধবীর সঙ্গেই প্রেমের সম্পর্ক তৈরি হয় মেয়ের। বাবা হয়ে মেয়ের এই সম্পর্ক মানতে পারেননি। মেয়ের সঙ্গে ঝগড়ার পর বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। ২০ মিনিট পর ফিরে এসে বাড়ির বাইরের দিকের একটি ঘরে প্রবেশ করেন। এরপর পেটে গুলি চালিয়ে আত্মহত্যা করেন। পুলিশের জিজ্ঞাসাবাদে এমনটিই জানিয়েছেন ওই ব্যক্তির স্ত্রী ও মেয়েরা। ঘটনার সময় তারা বাড়িতেই ছিলেন।

বিশেষ এই কেসটির তদন্তের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্ব দেয়া হচ্ছে। সম্ভাব্য সবরকম দৃষ্টিকোণ থেকেই ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।