পতেঙ্গায় ডেঙ্গু ও মাদক নির্মূলে সবার সহযোগিতা প্রয়োজন: আব্দুল বারেক

স্টাফ করেসপন্ডেন্ট | সিটিজিসান.কম

চট্টগ্রাম | ০৪ আগস্ট ২০১৯, রোববার ১০.৫০ পিএম |

নিজস্ব প্রতিবেদক : সারাদেশের ন্যায় চট্টগ্রামে মশক নিধন ও ডেঙ্গু প্রতিরোধ সচেতনমূলক কার্যক্রমের অংশ হিসেবে নগরীর পতেঙ্গা থানার ৪০ নম্বর ওয়ার্ড সচেতন সমাজের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধ ও মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৪ আগস্ট) সকার ১১টায় সাবেক কাউন্সিলর আবদুল বারেক কোম্পানী নিজস্ব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় হযরত মোহাম্মদ আলী শাহ (র.) জামে মসজিদের পেশ ইমাম মাওলানা রবিউল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিপিএসএস আহ্বায়ক মুহাম্মদ আজাদ, সাংবাদিক হাসান শাহেদ, আমিনুল ইসলাম শাহিন, প্রধান শিক্ষক শ্যামল কান্তি শীল, শিক্ষিকা তাহমিনা আকতার টুম্পা, আরাফাত হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক কাউন্সিলর আবদুল বারেক কোম্পানী বলেন, ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হউন। নিজে সচেতন হউন। পাশাপাশি অন্যকেও সচেতন করতে হবে। চট্টগ্রাম থেকে ডেঙ্গু মুক্ত করতে হলে সবার সহযোগিতা প্রয়োজন।

মাদক বিরোধীর সচেতন প্রসঙ্গে তিনি বলেন, মাদক একটি সমাজ, জাতি তথা দেশকে ধ্বংস করে দিতে পারে। মাদক বহন, সেবন ও ব্যবসায়ী এরা প্রত্যকে সমান অপরাধী। এদের কোন পরিবার নেই, রাস্ট্রে বসবাস করার তাদের কোন অধিকার নেই।

এসময় আরো উপিস্থিত ছিলেন, নেজাম উদ্দিন সোহান, এসকে সাগর, সাইদুল রহমান সাকিব, রবিউল ইসলাম, স্থানীয় শিক্ষক, ছাত্র-ছাত্রী প্রমুখ।

সিএস/সিএম/এসআইজে

Leave a Reply