নিখোঁজের ১ বছরেও সন্ধান মেলেনি আবদুস ছোবহানের

আবদুস ছোবহান

শনিবার, ফেব্রুয়ারী ০২, ২০১৯, ০০:১০ এএম

নিজস্ব প্রতিবেদক :
নিখোঁজের এক বছরেও সন্ধান মেলেনি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বারদোনা গ্রামের আবদুস ছোবহানের (৬২)। এ ঘটনায় বাকলিয়া থানায় একটি ডায়েরি (জিডি) করা হয়।

জানা গেছে, ২০১৮ সালের ১৩ ফেব্রুয়ারি সকাল ৮টার দিকে নগরীর বাকলিয়া নিরাপদ আবাসিক এলাকার বাসা থেকে পত্রিকা কেনার জন্য বের হলে আর ফেরেনি। আজো সন্ধান মেলেনি। নিখোঁজ আবদুস ছোবহান ওই গ্রামের মৃত গরুন আলীর পুত্র।

নিখোঁজের স্ত্রী নুরুন নাহার বলেন, ‘গত ১৩ ফেব্রুয়ারি আমার স্বামী বাসা থেকে পত্রিকা কিনতে বের হলে আর ফিরেনি। এখনো পর্যন্ত পুলিশ কোন তথ্য দিতে পারেনি। তাকে খোঁজার ব্যাপারে পিবিআইয়ের কাছে গেলেও তারাও কোন সহযোগিতা করেননি’।

নুরুন নাহার জানান, ‌‘তার স্বামী দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। সেখানে তিনি ব্যবসা করতেন। ২০১৭ সালের ডিসেম্বরের শুরু দিকে তিনি দেশে আসেন। আসার পর থেকে নামে- বেনামে বিভিন্ন লোক টাকা চেয়ে হুমকি দিতেন। বর্তমানে পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ও আতঙ্কে আছেন বলে অভিযোগ করেন’।

নিখোঁজের স্ত্রী আরো অভিযোগ করে বলেন, লন্ডনে বসবাসরত ছেলে রফিক উদ্দিন সোশাল মিডিয়া সহ বিভিন্ন গণমাধ্যমে প্রচারণা করায় তাকে হুমকি দেওয়া হচ্ছে।

এই প্রসঙ্গে বাকলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন বলেন ‘ আমরা চেষ্টা করছি নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করার।

সিটিজিসান/শিশির/জেএইচ