চট্টগ্রামে পৌঁছেছে নির্বাচনের মনোনয়নপত্র

স্টাফ করেসপন্ডেন্ট | সিটিজিসান.কম

চট্টগ্রাম | ০৯ নভেম্বর ২০১৮, শুক্রবারবার, ০৫:১৫ পিএম |

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার মনোনয়ন পত্র ও প্রয়োজনীয় কাগজপত্র সমূহ চট্টগ্রাম জেলা নির্বাচন কার্যালয়ে এসে পৌঁছেছে।

শুক্রবার সকালে মহানগরের লাভলেইন জেলা নির্বাচন কার্যালয়ে এসব গ্রহণ করেছেন নির্বাচন অফিসার মুনীর হোসাইন খান।

মুনীর হোসাইন খান বলেন, আজ (শুক্রবার) সকালে মনোনয়ন পত্রসহ নির্বাচনে দাড়ানো প্রার্থীর প্রয়োজনীয় কাগজপত্র চট্টগ্রাম পৌঁছেছে। নির্বাচন করতে ইচ্ছকু আগ্রহী প্রার্থীরা আগামী ১৯ নভেম্বর পর্যন্ত এই ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন। আগামী ২২ নভেম্বর এসব মনোনয়ন পত্র যাচাই-বাছাই হবে। এছাড়াও ২৯ নভেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহারের সুযোগ পাবেন প্রার্থীরা।

নির্বাচন াফিস সুত্রে জানিয়েছে, প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। এছাড়া এই মনোনয়নপত্র যে কেউ বিভাগীয় কমিশনার কার্যালয়, জেলা প্রশাসক কার্যালয় এবং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকেও মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

আগামী নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রামের ১৬টি আসন থেকে সংসদ সদস্য পদে নির্বাচনে আগ্রহী ব্যক্তিরাই মূলত এই ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণ বিজ্ঞপ্তি জারি করেছে চট্টগ্রাম জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়।

এবিষয়ে রিটার্নিং অফিসার ও চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন বলেন, আসন্ন একাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক ব্যক্তি ঘোষিত সময়ের মধ্যে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসার (সহকারী রিটার্নিং অফিসার) এর কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দিতে ও পারবেন।

সিএস/সিএম/এসআইজে

Leave a Reply