চট্টগ্রামে অস্ত্রসহ অপহৃত তরুণ উদ্ধার, গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট | সিটিজিসান.কম

চট্টগ্রাম | ১৪ জানুয়ারি ২০১৯, সোমবার ০৫:৫০ পিএম |

অপহৃত এক তরুণকে চট্টগ্রামের লোহাগাড়া থেকে উদ্ধার করেছে। এঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় একটি খেলনার পিস্তল, দুটি ধারালো অস্ত্র ও চেননানাশক ওষুধ জব্দ করা হয়।

সোমবার (১৪ জানুয়ারি) সকালে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানান চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মোহাম্মদ মঈনুল ইসলাম।

গ্রেপ্তারকৃত মো. হোসেন (৩০) লোহাগাড়া উপজেলার সুখছড়ি এলাকার জানে আলমের পুত্র।

সংবাদ সম্মেলনে মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দরজোন) এস এম মোস্তাইন হোসেন বলেন, গত ১০ জানুয়ারি সকাল সাড়ে ৬টার দিকে বাসা থেকে বিজিসি ট্রাস্ট কলেজে যাওয়ার পথে সাতকানিয়ার ঠাকুরদিঘী থেকে অস্ত্রের মুখে সাদেক ছোবহান সাকিব (১৭) নামে এক ছাত্রকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় সাতকানিয়া থানায় জিডি করেন। এরপর তিনি মহানগর গোয়েন্দা পুলিশকে অবগত করেন ভিকটিমের বাবা।

তিনি বলেন, প্রযুক্তির সাহায্যে লোহাগাড়ার বটতলী এম.কে.বোডিং আবাসিক হোটেল থেকে ভিকটিম সাদেক ছোবহান সাকিবকে উদ্ধার ও আসামী হোসেনকে গ্রেপ্তার করা হয়। এসময় দুটি ধারালো চাকু, একটি তোয়ালে, একটি হাত মোজা ও চেতনানাশক ঔষধ উদ্ধার করা হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মোহাম্মদ মঈনুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতর ভাষ্যমতে ভিকটিমের খালাতো ভাই জাহাঙ্গীর আলম জয় সহ ৪-৫ জন সাকিবকে অপহরণ করে নিয়ে যায়। এরপর সাকিবের বাবার কাছ থেকে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন তারা অপরহরণকারী; পলাতক জাহাঙ্গীরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

সিএস/সিএম/এসআইজে

Leave a Reply