ইয়াবাসহ র‍্যাবের হাতে পুলিশসহ গ্রেপ্তার ২

করেসপন্ডেন্ট | সিটিজিসান.কম

কক্সবাজার: কক্সবাজারের রামু উপজেলার রামু বাইপাস সড়কে অভিযান চালিয়ে ১৯ হাজার ইয়াবার চালানসহকারে এক পুলিশ সদস্যসহ দু’জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

গতকাল মঙ্গলবার ভোরের দিকে তাদের আটক করা হয়। অভিযানকালে পুলিশের আরেক সদস্য পালিয়ে গেছেন বলে র‌্যাব জানায়। গ্রেপ্তাকৃতরা হলেন- রামু থানার কনস্টেবল ইকবাল হোসেন ও ফেনীর বাসিন্দা ইয়াবা কারবারি ইয়াছিন আরাফাত।

পুলিশ সূত্রে জানা গেছে, র‍্যাব-৭-এর একটি দল রামু বাইপাস সড়কে অভিযান চালিয়ে চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস গ্রেপ্তার করে। মাইক্রোবাসটি নিয়ে রামু থানা পুলিশ নৈশকালীন টহল দিচ্ছিল। র‍্যাব সদস্যরা সেই মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ইয়াবার চালানটি উদ্ধার করে। অভিযানকালে রামু থানার আরেকজন কনস্টেবল (রামু থানার ক্যাশিয়ার হিসেবে পরিচিত) পালিয়ে গেছেন।

এ বিষয়ে রামু থানার ওসি আবুল মনছুর বলেন, ‘রামু থানার টহল পুলিশের রিক্যুইজিশন গাড়িটি ঘটনার আগেই ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু কিভাবে পুলিশ কনস্টেবলের কাছ থেকে ইয়াবার চালান উদ্ধার করা হয়েছে সেটা তদন্ত করা হচ্ছে।’

কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদ হোসেন গণমাধ্যমকর্মীদের জানান, ‘ইয়াবা কারাবারে সঙ্গে জড়িত পুলিশ সদস্যদের কোনোভাবেই ছাড় দেওয়া যাবে না’।

সিএস/সিএম