অগ্নিদগ্ধ ছাত্রীকে দেখতে গেলেন মাসুদ উদ্দিন চৌধুরী

স্টাফ করেসপন্ডেন্ট | সিটিজিসান.কম

চট্টগ্রাম | ০৭ এপ্রিল ২০১৯, রবিবার ০৩:০০ পিএম |

ফেনী: ফেনী জেলার সোনাগাজী ইসলামিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার পরিক্ষার্থী অগ্নিদগ্ধ নুসরাত জাহানকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারী ইউনিটে ছুটে যান ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জেনারেল (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, তাহার সহধর্মিনী জেসমিন মাসুদ।

সাথে উপস্থিত ছিলেন- বিএমএ’র সভাপতি ডা. কাউসার, সাইফুদ্দিন আহম্মেদ চৌধুরী ও সাইফ উদ্দিন আহমেদ মিহির।

এ সময়ে নুসরাত জাহান রাফির শয্যাপাশে দাড়িয়ে সাংসদ মাসুদ উদ্দিন চৌধুরী অগ্নিদগ্ধ নুসরাত জাহান সঙ্গে কথা বলেছেন। সেখানে কর্তব্যরত চিকিৎসকদেরকে নুসরাতের উন্নত চিকিৎসার দেওয়ার পরামর্শ দেন।

জানতে চাইলে ফেনী-৩ আসনের সাংসদ লে.জে (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী বলেন, এ মর্মান্তিক ঘটনায় যারাই জড়িত থাকুক না কেন তাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে কঠিন শাস্তি প্রদানের জন্য প্রশাসনকে নিদের্শ প্রদান করেছি। এ ঘটনায় যাতে কোনো সাধারণ ছাত্র-ছাত্রী হয়রানির শিকার না হয় প্রশাসনকে নজর দেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

এর আগে, গত ৬ এপ্রিল আলিম প্রথম পত্রের পরীক্ষা দিতে বাড়ি থেকে সোনাগাজী ফাজিল ডিগ্রী মাদ্রাসায় পরিক্ষার কেন্দ্রে হলে যায়। এরপর নুসরাতের হাতে থাকা প্রবেশ পত্রের ফাইল পরীক্ষার হল রুমের টেবিলে রেখে পরীক্ষা শুরু হওয়ার দশমিনিট আগে বের হয়ে মাদ্রাসার তিন তলা ভবনের দিকে চলে যায়। এক পর্যায়ে নুসরাতের গায়ে রহস্যজনক ভাবে আগুনের সুত্রপাত হয়। ঘটনার সাথে সাথে পুলিশ কনেস্টেবল ও মাদ্রাসার শিক্ষাথীরা সহ আগুন নিবাতে সক্ষম হয়। পরে নুসরাতের সহপাঠিরা সহ সহযোগিতা করে ফেনী সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে নুসরাত ঢামেকের বার্ণ ইউনিটের জরুরী বিভাগে চিকিৎসা নিচ্ছেন।

সিএস/সিএম/এসআইজে