১ বার চার্জেই ফোন চলবে ২৯ দিন!

double-charge

অনলাইন ডেস্ক :: বাংলাদেশে তৈরি বাজারে আসল নতুন মোবাইলফোন ব্র্যান্ড ডিগো মোবাইল পি২৪১ এসওএস মডেলের ইমার্জেন্সি ফোন। ৭ হাজার ৫০০ মিলি-অ্যাম্পেয়ার ক্ষমতার ব্যাটারির ফোনটির নাম দেওয়া হয়েছে পাওয়ার হাউজ। যে ফোনসেটে এবার চার্জ দিলেই তা চলবে ২৯ দিন।

ডিগো মোবাইল ফোনসেট কোম্পানি এক বিজ্ঞপ্তিতে জানায়, দেশের সবচেয়ে বেশি মিলি অ্যাম্পেরের ব্যাটারির ফোনটি এক চার্জেই চলবে ২৯ দিন। শুধু তাই নয়, এ ফোন থেকে একসঙ্গে তিনটি ফোনে চার্জ দেওয়া যাবে। অর্থাৎ এটি পাওয়ার ব্যাংক হিসাবেও ব্যবহার করা যায়। এ ফোনের ব্যাটারিটিও আলাদাভাবে পাওয়ার ব্যাংক হিসাবে ব্যবহার করা যায়, ফলে ভ্রমণ পিপাসুরা লম্বা সফরে এ ফোনটি সঙ্গে নিতে পারেন।

স্মার্টফোন ব্যবহারকারীরা এ ফোনটি ব্যাকআপ ফোন এবং পাওয়ার ব্যাংক হিসাবে ব্যবহার করতে পারেন। এছাড়া জরুরি প্রয়োজনে ফোনটির এসওএস ফিচারের মাধ্যমে পূর্ব নির্ধারিত পাঁচজন ব্যক্তির কাছে স্বয়ংক্রিয় ফোন ও এসএমএস চলে যাবে। বিপদে পড়লে তীব্র আওয়াজের প্যানিক অ্যালার্ম ব্যবহার করে সাহায্যও নেওয়া যাবে। বয়স্করা এ পরিষেবা ব্যবহার করে সাহায্য চাইতে পারবেন। এমনকি হেডফোন ছাড়াই গান শোনা যাবে।

ডুয়াল সিম সুবিধার এ ডিভাইসটিতে রয়েছে ২.৪ ইঞ্চি ডিসপ্লে ইউনিট, একটি রিয়ার ক্যামেরা, সুপার ব্রাইট টর্চ, জিপিএস, এসওএস, ব্লুটুথ, ওয়্যারলেস এফএম, বক্স স্পিকার ছাড়াও আরো বেশ কিছু আকর্ষণীয় ফিচার। আর দাম? একেবারে পানির দরে।

ফোনটির দাম ২ হাজার ৬৯০ টাকা। সঙ্গে পাওয়া যাবে ইউএসবি এলইডি লাইট এবং একাধিক ফোনে চার্জ দেওয়ার জন্য অতিরিক্ত থ্রি-ইন ওয়ান চার্জার ক্যাবল।

সিটিজিসান.কম/বিউটি