১৯ জনকে আসামি করে আবরারের বাবার মামলা

সোমবার, অক্টোবর ৭, ২০১৯, ২০:১৯ পিএম

বুয়েট শিক্ষার্থী ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ ১৯ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন তার বাবা বরকতুল্লাহ। সোমবার (০৭ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর চকবাজার থানায় মামলা করেন তিনি।

আবরারের বাবা জানান, কেনো বা কিসের জন্য তার ছেলেকে হত্যা করা হয়েছে কিছুই তার জানা নেই। তবে তার ছেলের হত্যার ঘটনায় তিনি ১৯ জনকে আসামি করে মামলা করেছেন। সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে এই ১৯ জনকে শনাক্ত করা হয়েছে।

মামলায় প্রধান আসামি মেহেদী ও দ্বিতীয় আসামি ফুয়াদকে করা হয়েছে বলে জানিয়েছে ফাহাদের বাবা। এছাড়া তিনি আরো জানিয়েছেন, মামলার কার্যক্রম শেষ হলে ফাহাদের মরদেহ বুয়েটে নেয়া হবে। সেখানে জানাজা শেষে ফাহাদের মরদেহ তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায় নেয়া হবে।

এর আগে ভোরে বুয়েটের শের-ই-বাংলা হলের প্রথম ও দ্বিতীয় তলার সিঁড়ির মধ্যবর্তী জায়গা থেকে আবরার ফাহাদের মরদেহ উদ্ধার করা হয়।

আবরার ফাহাদ বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ের (ইইই) বিভাগের লেভেল-২ এর টার্ম ১ এর ছাত্র ছিলেন। তিনি শের-ই-বাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন। তার বাড়ি কুষ্টিয়া শহরে। কুষ্টিয়া জেলা স্কুলে তিনি স্কুলজীবন শেষ করে নটরডেম কলেজে পড়েন।