‘বাংলাদেশে নিরাপদে আছেন হিন্দুরা’

untitled-1
অনলাইন ডেস্ক ::
বাংলাদেশে বসবাসকারী সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের মানুষদের নিরাপদে রাখতে শেখ হাসিনার সরকার সবরকম চেষ্টা করছেন বলে মঙ্গলবার মন্তব্য করেছেন ভারতীয় অভিনেত্রী ও বিজেপি রাজ্যসভার সংসদ সদস্য রূপা গাঙ্গুলি।

মঙ্গলবার কলকাতায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মঙ্গলবার রূপা জানান, ‘বাংলাদেশে হিন্দুরা নিরাপদে আছেন এবং হিন্দুরা যাতে সেখানে শান্তিতে বাস করতে পারেন সেজন্য শেখ হাসিনার সরকার সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তিনি আরও বলেন, সংখ্যালঘুদের মধ্যে যারা হামলার শিকার হয়েছেন, তাদেরকে সরকার চিহ্নিত করেছে এবং সরকারের পক্ষ থেকে পরিষ্কার করে বলে দেওয়া হয়েছে দোষীদের কোনমতেই ছেড়ে দেওয়া হবে না’।

সম্প্রতি বাংলাদেশের শাসকদল আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিলে যোগ দিতে বাংলাদেশ সফর করেন বিজেপি’এর সাংসদ। বাংলাদেশ সফরকালে সেখানে একাধিক হিন্দু মন্দিরও পরিদর্শন করেন এবং সেখানে কোন রকম সমস্যার মুখোমুখি হননি বলেও জানান রূপা গাঙ্গুলি।

মহাভারতের দ্রৌপদী বলে খ্যাত এই অভিনেত্রী বলেন, ‘পশ্চিমবঙ্গে সাম্প্রতিক জঙ্গি ও সন্ত্রাসবাদী কার্যকলাপ বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেন শেখ হাসিনা। সন্ত্রাস দমনে সেদেশের সরকার জিরো টলারেন্স নীতি নিয়েছে বলেও এদিন কলকাতায় সাংবাদিকদের জানান তিনি।

সিটিজিসান.কম/রবি