ঐতিহাসিক বিজয়ের সাক্ষী হলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক : বাংলাদেশের খেলা দেখতে বুধবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার অস্ট্রেলিয়ার বিপক্ষে ঢাকা টেস্টের চতুর্থ দিনের খেলা চলছিল। ইনিংসের ৭০তম ওভারে প্রধানমন্ত্রী প্রেসিডেন্ট বক্সে ঢোকেন।

তাইজুল ইসলামের বলে জশ হ্যাজলউড এলবিডাব্লিউ হতেই উল্লাসে ফেটে পড়ে গ্যালারি। শেখ হাসিনাও ছিলেন উচ্ছ্বসিত। বাংলাদেশের পতাকা হাতে এ ঐতিহাসিক জয় উদযাপন করেন তিনি। ফোনে তাকে কারও সঙ্গে আনন্দটা ভাগাভাগিও করতে দেখা গেছে।

সরাসরি সম্প্রচারে টেলিভিশন স্ক্রিনে দেখা গেছে প্রধানমন্ত্রীকে। বিগ স্ক্রিনে প্রধানমন্ত্রীকে দেখানোর পরপরই মাঠে দর্শকদের মধ্যে দেখা যায় বাড়তি উচ্ছ্বাস। বাংলাদেশ তার পরেই ওভারেই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথমবারের মতো টেস্ট জয় নিশ্চিত করে। ২০ রানের এই জয়ে বাংলাদেশ দুই ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল।

অস্ট্রেলিয়া দলের জন্য বাড়তি নিরাপত্তার ব্যবস্থা থাকায় প্রধানমন্ত্রী আসছে, তাই বাড়তি আর কোনও নিরাপত্তা ব্যবস্থার প্রয়োজন হয়নি।

প্রসঙ্গত, বাংলাদেশ ক্রিকেট দলের খেলা দেখতে প্রধানমন্ত্রীর মাঠে ছুটে যাওয়ার ঘটনা নতুন নয়। তিনি এর আগেও অনেকবার মাঠে ছুটে গিয়ে টাইগারদের উৎসাহ জানিয়েছেন। ক্রিকেটপ্রেমী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি ম্যাচেরই খোঁজ রাখেন, খেলায় জয়ী হলে দলকে অভিনন্দন জানান।