ই-কমার্স “বাজারটুয়েন্টিফোর ডট বীজ লি.” এখন চট্টগ্রামে

শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯, ৬:১৬ পিএম

নিজস্ব প্রতিবেদক :: ঢাকার পর চট্টগ্রামে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছেন বিশে^র সর্বাধুনিক অনলাইন-ডিজিটাল শপিং এর অন্যতম প্রতিষ্ঠান “বাজারটুয়েন্টিফোর ডট বীজ লিমিটেড” এর কার্যক্রম। শুক্রবার (১৭ অক্টোবর) দুপুরে চট্টগ্রামের জিইসি মোড় বিএমএ অডিটরিয়ামে “বাজারটুয়েন্টিফোর ডট বীজ লিমিটেড” এর চট্টগ্রাম বিভাগীয় কার্যক্রম উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন।

বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামে ই-কমার্স “বাজারটুয়েন্টিফোর ডট বীজ লিমিটেড” এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন, দেশ স্বাধীন হয়েছে বলে আজ আমরা এই ডিজিটাল বাংলাদেশ পেয়েছি। বিশে^র উন্নত সব রাষ্ট্রের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ আজ অনেকদূর এগিয়ে গেছে। একটা সময় আসবে মানুষ দোকানে গিয়ে পছন্দনীয় ও রুচিশীল পন্য ক্রয় করবে সেটা সম্ভব হবে না। এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে অনেক সময়ের ব্যাপার। আবার সেই জায়গায় গেলেযে তার পছন্দের পন্য পাবে সেটার নিশ্চয়তা নেই। তাই আজ অনলাইনে ঘরে বসে অর্ডার দিলে ঘরে বসেই পছন্দের পন্যটা পেয়ে যাচ্ছে। এটা সম্ভব হয়েছে ডিজিটাল বাংলাদেশের কারণে।

তিনি আরও বলেন, আজ আমি এখানে “বাজারটুয়েন্টিফোর ডট বীজ লিমিটেড” এর ৩’শর অধিক প্রতিনিধি দেখতে পাচ্ছি, আপনাদেরকে সৌবাগ্যবান মনে করছি। এই অনলাইনে বৈধভাবে, সৎভাবে উপার্জনের সুযোগ রয়েছে। আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে “ বাজারটুয়েন্টিফোর ডট বীজ” এর উত্তোরত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করছি।

এরআগে “বাজারটুয়েন্টিফোর ডট বীজ” এর চেয়ারম্যান এবং দৈনিক ভোরের পাতা-দ্যা ডেইলী পিপলস্ টাইম এর সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান’র শুভেচ্ছা উপহার বাংলাদেশের প্রথম হস্তলিখিত সংবিধানের কপি সিটি মেয়র আ. জ. ম নাছির উদ্দীন’র হাতে তুলে দেন “বাজারটুয়েন্টিফোর ডট বীজ লিমিটেড” এর সিইও ডা. শফিকুর রহমান। এছাড়া প্রধানমন্ত্রীকে নিয়ে দৈনিক ভোরের পাতা-দ্যা ডেইলী পিপলস্ টাইম এর সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান’র লিখা বই “মাননীয় প্রধানমন্ত্রীর ধর্ম ও চিন্তা” ক্রেস্ট এবং “বাজারটুয়েন্টিফোর ডট বীজ লিমিটেড” এর নিজস্ব উৎপাদিত পন্য মিরিঙ্গা তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ই-সুপার শপিং “বাজারটুয়েন্টিফোর ডট বীজ লিমিটেড” এর স্বত্তাধিকারী রুম্মান সিকদার। সে সময় উপস্থিত “বাজারটুয়েন্টিফোর ডট বীজ লিমিটেড” বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মহিসন খানসহ চট্টগ্রামের কর্মকর্তাগণ।