প্রকাশ: ১৪ এপ্রিল ২০১৮, ২২:০৭:০২

নগরীর বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ, ভোগান্তি

চট্টগ্রাম, সিটিজিসান : চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৩টা থেকে নগরের বিভিন্ন এলাকার গ্রাহকেরা গ্যাস পাচ্ছেন না। এতে ওই সব এলাকার বাসিন্দারা দুর্ভোগে পড়েছেন।

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের নিয়ন্ত্রণ কক্ষ সূত্র জানায়, নগরীর ছোটপুল এলাকায় সড়কে সংস্কার কাজ করতে গিয়ে গ্যাসের পাইপলাইন কেটে ফেলেছে সিটি করপোরেশনের কর্মীরা। এ কারণে নগরের বিভিন্নস্থানে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। নগরের বিভিন্ন এলাকা থেকে সংকটের বিষয়ে অভিযোগ আসছে। ক্ষতিগ্রস্ত পাইপলাইন মেরামতের কাজ চলছে।

শনিবার রাতের মধ্যে পুণরায় গ্যাস সরবরাহ চালু করা সম্ভব হবে বলেও আশ্বস্ত করা হয়েছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের নিয়ন্ত্রণ কক্ষ থেকে।

বহদ্দারহাটের বাসিন্দা নাসির উদ্দিন বলেন, শুক্রবার বিকেল ৩টা থেকে গ্যাস নেই বাসায়। শনিবার সন্ধ্যায়ও গ্যাস আসেনি।

একই তথ্য জানিয়ে শুলকবহরের বাসিন্দা মো. হাসান বলেন, শুধু আমাদের বাসায় নয়, পাশের মুন্সি পুকুর পাড় এলাকায়ও গ্যাস নেই। গ্যাস না পাওয়ায় এলপি গ্যাস দিয়ে রান্না করতে হচ্ছে।

এ ব্যাপারে জানার জন্য শনিবার সন্ধ্যায় কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের মহাব্যবস্থাপক সামসুর রহমান খান ও উপ-মহাব্যবস্থাপক (বিতরন-উত্তর) মো. আজিজুল হকের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তা বন্ধ পাওয়া গেছে।

এ ছাড়া উপ-মহাব্যবস্থাপক (বিতরন-দক্ষিন) দেবতোষ চাকমা কল রিসিভ করলেও কথা বলেননি। পরে পুণরায় যোগাযোগের চেষ্টা করলে তিনি কল কেটে দেন। সুত্র : একুশে পত্রিকা।