প্রকাশ: ২১ মার্চ ২০১৮, ১০:২০:০৯

চট্টগ্রামে আসছেন প্রধানমন্ত্রী

চট্টগ্রাম : আজ বুধবার (২১ মার্চ) সকালে চট্টগ্রাম আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রীর এ সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করছে চট্টগ্রাম আওয়ামী লীগ।

এ সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামে ৪১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। সেইসঙ্গে তিনি চট্টগ্রাম আওয়ামী লীগ আয়োজিত জনসভায় অংশ নেবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম এসে বিএনএ এবং ঈসা খান প্যারেড গ্রাউন্ডে বিএন ডকইয়ার্ডকে ন্যাশনাল স্ট্যান্ডার্ড (জাতীয় পতাকা) প্রদান এবং বঙ্গবন্ধু কমপ্লেক্স-এর উদ্বোধন করবেন। এরপর বিকেলে তিনি চট্টগ্রামে সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের উদ্বোধন ও উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন ও জনসভায় ভাষণ দেবেন। বিকেল ৩টায় চট্টগ্রামের পটিয়া উপজেলার পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হবে।

চট্টগ্রামে তিনি আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগদানের পাশাপাশি সরকারের ১৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ২৮টি উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। বিকেল পৌনে ৩টায় পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠের জনসভা মঞ্চ থেকে তিনি এই উন্নয়ন কার্যক্রমের উদ্বোধন করবেন।

এদিকে প্রধানমন্ত্রীর এ সফর ও জনসভাকে কেন্দ্র করে চট্টগ্রাম আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা তৈরি হয়েছে। জনসভাকে সফল করতে স্থানীয় আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।