ঐশ্বর্য রায়ের মাথা ন্যাড়া ছবি ভাইরাল!

আপডেট: ৯ ডিসেম্বর ২০১৭ ১১:৩২ পূর্বাহ্ন

image-12

অনলাইন ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় লাগাতার শেয়ার হয়ে চলেছে ছবিটা। তার সঙ্গে জমছে নানা ধরনের কমেন্ট। ঐশ্বর্য রাই বচ্চন তাঁর মাথার সব চুল বিখ্যাত তিরুমালার স্বামী ভেঙ্কটেশ্বর মন্দিরে দান করেছেন! সঙ্গে প্রমাণ হিসেবে রয়েছে তাঁর মুণ্ডিত মস্তকের ছবিও। এই খবর এর পর যে ভাইরাল হয়ে উঠবে, তাতে আর সন্দেহ কী!

সোশ্যাল মিডিয়ায় লাগাতার শেয়ার হয়ে চলেছে ছবিটা। তার সঙ্গে জমছে নানা ধরনের কমেন্ট। কিন্তু ছবিটা যে স্রেফ টেকনোলজির কারসাজি, তা একটু খেয়াল করলেই বোঝা যায়।

দেখে নিন কী ভাবে করা হয়েছে বদল। ছবি: টুইটার।

ইন্টারনেটের যুগে ‘ফেক’ ব্যাপারটা প্রায় শিল্পের পর্যায়ে পৌঁছে গিয়েছে। অমিতাভ বচ্চনের পুত্রবধূর এই কেশবিহীন ছবি সেই ‘ফেক’ শিল্পের এক অনন্য উদাহরণ নিঃসন্দেহে। এমনিতে ইন্টারনেটে বলিউডের নায়িকাদের নকল ‘অশ্লীল’ ছবি কোনও নতুন বিষয় নয়। ক’দিন আগেই একটি পত্রিকার প্রচ্ছদ হিসেবে আলিয়া ভট্টর নগ্ন ছবি ভাইরাল হয়েছিল। বলাই বাহুল্য অন্য একজনের ছবিতে আলিয়ার মুখ বসিয়ে এই কীর্তি করা হয়েছিল।

কেবল ছবিই নয়, পাশাপাশি তারকাদের মৃত্যু সংবাদও শোনা যাচ্ছে আকছার। শাহরুখ খান, দিলীপ কুমার, অমিতাভ বচ্চনকে ঘিরে এই ধরনের খবর কিছুদিন আগেই শোনা গিয়েছিল।

ঐশ্বর্যকে নিয়েও এমন খবর শোনা গিয়েছিল কয়েকদিন আগে। পারিবারিক বিবাদের জেরে তিনি নাকি আত্মহত্যা করেছেন। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কপূরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়েই অশান্তির সূত্রপাত। এমনকী, মৃত্যুর আগে ঐশ্বর্য কী বলেছিলেন জানা যায় সে কথাও। তিনি নাকি বলেছিলেন, ‘‘এমন কষ্টের সঙ্গে বেঁচে থাকার চেয়ে মরে যাওয়াই ভাল!’’

বোঝাই যাচ্ছে, যাদের মস্তিষ্কপ্রসূত এই নেহাতই আজগুবি খবর, তারা একেবারে সিনেমার মতো করেই বানিয়ে নিয়েছিল স্ক্রিপ্ট।

খবর রটে যেতেই রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে ঐশ্বর্যের ভক্তদের মধ্যে। এ বার সেই তালিকাতেই যুক্ত হল প্রাক্তন বিশ্বসুন্দরীর এই চমকে দেওয়া ছবি।

আপাতত রাকেশ ওমপ্রকাশ মেহেরার ‘ফ্যানি খান’ নিয়ে ব্যস্ত ঐশ্বর্য। এই ছবি নিয়ে তাঁর প্রতিক্রিয়া কী, সেটা অবশ্য জানা যায়নি।

Print This Post Print This Post