প্রকাশ: ১৩ নভেম্বর ২০১৭, ১৩:৪৬:০০

মহিউদ্দিনের সুস্থতার জন্য দোয়া মাহফিল

mohiuddin
চট্টগ্রাম : সাবেক চসিক মেয়র ও নগর আওয়ামীলীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর সুস্থতা কামনায় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন দোয়া মাহফিলের আয়োজন করেছে।

শনিবার রাতে কিডনি ও হৃদযন্ত্রের অসুস্থতার জন্য মহিউদ্দিন চৌধুরীকে নগরীর বেসরকারি ম্যাক্স হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। রোববার (১২ নভেম্বর) বিকেল তিনটায় এমএ আজিজ স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চট্টগ্রাম সিটি করপোরেশন এক্স কাউন্সিলর ফোরাম উদ্যোগে রোববার (১২ নভেম্বর) বাদ মাগরিব সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় বদনা শাহ (রা.) দরগা মসজিদে।

মহিউদ্দিন চৌধুরীর আরোগ্য কামনায় বাদ মাগরিব কদম মোবারক জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদ।

এছাড়া মহানগর মহিলা আওয়ামী লীগ চশমা হিলে এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসভবনে, শ্রমিক লীগ দারুল ফজল মার্কেট মসজিদে দোয়া মাহফিল করেছে।

আজ সোমবার (১৩ নভেম্বর) মহানগর আওয়ামী লীগ মুসাফির খানা জামে মসজিদে বিকেল তিনটায় খতমে কোরআন, বাদ আসর দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করবে। এতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উপস্থিত থাকতে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র আ জ ম নাছির উদ্দীন অনুরোধ জানিয়েছেন।