প্রকাশ: ১৭ অক্টোবর ২০১৭, ১২:১০:৪০

কমল রশিদের সঙ্গেও সম্পর্ক ছিল কারিনা কাপুরের!

karina

অনলাইন ডেস্ক :
বলিউড অভিনেতা শহিদ কাপুরের সঙ্গে নায়িকা কারিনা কাপুরের সম্পর্কের কথা সবারই জানা। তবে সেই সম্পর্কের ইতি টেনে আরেক অভিনেতা সাইফ আলি খানকে বিয়ে করেন তিনি।

তাদের সংসারে পুত্রসন্তানও জন্ম নিয়েছে। বিয়ে ও সন্তান জন্ম দেয়ার এতদিন পর নতুন খবরের শিরোনাম হলেন কারিনা কাপুর।

আর তা হল কমল রশিদ খানের সঙ্গেও নাকি তার সম্পর্ক ছিল। এর প্রমাণ হিসেবে তাদের একটি ছবিও টুইট করেন কমল রশিদ।

কমলের দাবি, কারিনা কাপুরের সঙ্গে তার সম্পর্ক ছিল, তাও আবার দীর্ঘ ৪ বছর ধরে।

তিনি দাবি করেন, সাইফ আলি খানের সঙ্গে বিয়ের আগে কারিনার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছিলেন কেআরকে। এর পর একটানা ৪ বছর ধরে সেই সম্পর্কে ছিলেন তিনি। অবাক লাগছে শুনতে?

যদিও অবাক লাগলে ঘটনাটা শুনতে হবে আপনাকে। ২০১৪ সাল থেকে কঙ্গনা রানাওয়াত ও হৃত্বিক রোশনের মধ্যে সম্পর্ক নিয়ে বিবাদ চলছে। হৃত্বিক তাকে ‘ব্যবহার’ করেছেন, তার ‘সুযোগ’ নিয়েছেন; তার ‘অন্তরঙ্গ ছবি প্রকাশ’ করেছেন বলে একের পর এক বিস্ফোরক দাবি করেছেন কঙ্গনা ও তার দিদি রাঙ্গলি।

অন্যদিকে হৃত্বিক পাল্টা দাবি করেছেন, তার সঙ্গে কঙ্গনার বন্ধুত্ব ছিল। একসঙ্গে অভিনয় করতে গিয়ে যতটা বন্ধুত্বের প্রয়োজন, কঙ্গনার সঙ্গে সেই সম্পর্কই ছিল বলে দাবি করেছেন তিনি। যদিও হৃত্বিক যা-ই দাবি করুন না কেন, সম্প্রতি কঙ্গনার দিদি রাঙ্গলি চন্দেলও হৃত্বিকের বিরুদ্ধে তোপ দেগেছেন। এমনকি হৃত্বিক ও কঙ্গনার একটি ‘ঘনিষ্ঠ’ ছবি প্রকাশ করেছেন রাঙ্গলি।

সেখানে তিনি প্রশ্ন করেন, হৃত্বিকের সঙ্গে কঙ্গনার যদি সম্পর্ক না-ই থাকবে, তা হলে এই ছবি এলো কোত্থেকে? আর রাঙ্গলির ওই প্রশ্নের পর তার বিরুদ্ধে তোপ দাগেন কেআরকে।

কারিনার সঙ্গে ছবি পোস্ট করে তিনি দাবি করেন, বেবোর সঙ্গে তার সম্পর্ক ছিল। কঙ্গনা ও হৃত্বিকের কথা ছোড়াছুড়ির মাঝে রাকেশ রোশন পুত্রকে সমর্থন করতে গিয়েই কেআরকে ওই কাজ করেছেন বলে দাবি বি টাউনের একাংশের। যদিও বিষয়টি নিয়ে কোনোরকম মন্তব্য করেননি কারিনা কাপুর খান।