প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১২:১৩:০৪

প্রকাশিত সংবাদের সংশোধনী

সিটিজিসান ডেস্ক :

গত ১৫ নভেম্বর ২০১৪ চট্টগ্রাম ভিত্তিক জনপ্রিয় অনলাইন পত্রিকা সিটিজিসান.কম এ দৈনিক বজ্রশক্তি পত্রিকার ব্যুরো প্রধান রাজু আহমেদ’র নাম উল্লেখ করে ‘নগরীতে সংবাদপত্রের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি!’ শীর্ষক একটি সংবাদ প্রকাশিত হয়। যা ছিল দূর্বল সুত্রে সংগৃহিত ও অনাকাংখিত। আমরা উক্ত সংবাদ পরিবেশনের জন্য আন্তরিকভাবে দুঃখিত।