প্রকাশ: ৯ সেপ্টেম্বর ২০১৭, ১১:৫৫:৩৭

বাসের চাকায় পিষ্ট সেই কলেজছাত্রীর মৃত্যু

420170909110459নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার দিদার মার্কেট এলাকায় বাসা থেকে বেরিয়ে টিউশনিতে যাওয়ার সময় বাসের চাকায় পিষ্ট হওয়া কলেজছাত্রী জুলফা কাশফিয়াকে (২২) বাঁচানো গেল না। দুর্ঘটনার চার দিন পর শনিবার ভোররাত তিনটার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে লাইফ থাকার পর তার মৃত্যু হয়।

আহত কাশফিয়ার চাচা নিজাম বিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। বাদ জোহর হযরত মিসকিন শাহ (র.) মাজার মসজিদে জানাজা অনুষ্ঠিত হবে।

কাশফিয়া নগরীর চন্দনপুরার চট্টগ্রাম কলেজের পূর্বগেট এলাকার দানার বাপের বাড়ির জাফর আহমেদের মেয়ে। সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের স্নাতক চতুর্থ বর্ষের ছাত্রী ছিলেন তিনি।

প্রসঙ্গত, ৫ সেপ্টেম্বর বিকেলে নগরীর কোতোয়ালী থানার দিদার মার্কেট এলাকায় বেপরোয়া সিটি বাসের কবলে পড়েন গুরুতর আহত হন কাশফিয়া। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালের পাশের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। কলেজছাত্রী আহতের ঘটনায় দায়ী বাসের চালক হৃদয় দে (১৮) ও সহযোগী বাহাদুরকে (২৩) স্থানীয় লোকজন আটক করে পুলিশকে সোপর্দ করেছে বলে জানিয়েছিলেন কোতোয়ালী ওসি জসিম উদ্দিন।