প্রকাশ: ১৯ জুন ২০১৭, ০০:১৫:১২

ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ!

চট্টগ্রাম : নগরীর ডবলমুরিং থানাধীন রূপালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) শওকত ওসমানের (৫৭) বিরুদ্ধে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ এনেছেন ওই ব্যাংক থেকে ঋণপ্রত্যাশী এক নারী।

রোববার ‍দুপুরে থানায় অভিযোগ করার পর শওকত ওসমানকে গ্রেফতারের জন্য ব্যাংকে অভিযান চালিয়েছে পুলিশ। তবে এসময় তিনি ব্যাংকে ছিলেন না।

জানা যায়, শওকত ওসমান রূপালী ব্যাংকের চট্টগ্রাম পূর্ব জোনের ডিজিএম পদে কর্মরত আছেন। তার বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলায়।

জানতে চাইলে ডবলমুরিং থানার ওসি একেএম মহিউদ্দিন সেলিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগকারী নারী সব কথা একটি লিখিত অবিযোগ নিয়েই ডিজিএম শওকত ওসমান গ্রেফতারের অভিযান চালিয়েছি। ওই সময় তিনি চেম্বারে না থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে শীঘ্রই তাকে গ্রেফতার করা হবে জানান ওসি।

জানতে চাইলে ডিজিএম শওকত ওসমান এ প্রসঙ্গে বলেন, ‘এই ঘটনা সম্পূর্ণ মিথ্যা। ওই নারীর সঙ্গে আমার আজ প্রথম দেখা। সে তার বাড়ি চট্টগ্রামের আনোয়ারায় আমার এলাকায় বলে আমার সঙ্গে দেখা করতে চেয়েছিল। এর আগে টেলিফোনে যোগাযোগ করে সে আমাকে নতুন নোট দেয়ার অনুরোধ করে। আমি একজন ব্রাঞ্চ ম্যানেজারকে বলে তাকে নতুন নোট দিই।’

তিনি আরো বলেন, ‘আমার অফিসে ঋণের জন্য অনুরোধ করে। আমি এই ব্যাপারে অপারগতা প্রকাশ করি। এ জন্য ওই মহিলা আমার বিরুদ্ধে এসবকান্ড চালাচ্ছেন।’