প্রকাশ: ৩ জুন ২০১৭, ১৩:৩৬:০৯

সালমানের প্রস্তাব প্রত্যাখান করলেন সাইফকন্যা সারা!

big

অনলাইন ডেস্ক :: শ্রীদেবীর কন্যা জাহ্নবী, সারা আলি খান, অমিতাভ বচ্চনের নাতনি নভ্য নাভেলি নন্দার মতো বলিউডে অভিষেকের অপেক্ষায় রয়েছে বেশ কয়েকটি নাম। তবে এদের মধ্যে সাইফ আলি খানের কন্যা সারার জনপ্রিয়তা যে বেশ ভাল সেটা বোঝাই যাচ্ছে। আর তা না হলে স্বয়ং সালমান খানই বা তাকে কেন কড়া নাড়বেন।

প্রসঙ্গত,সালমান খানের থেকে ব্রেক পাওয়ার জন্য অপেক্ষায় থাকেন বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা, অথচ তাঁর ডাকেই নাকি সাড়া দেননি সারা আলি খান।

সূত্রের দাবি, নিজের ভগ্নিপতি অর্পিতার স্বামী আয়ুশ শর্মাকে বলিউডে আনার জন্যে প্রস্তুত করছেন সালমান খান। আর তাঁর বিপরীতেই অভিনয় করানোর জন্যে সারাকে মেসেজ করে ডেকে পাঠিয়েছিলেন বলিউড সুপারস্টার। এমনকি তার জনসংযোগ কর্মকর্তার পক্ষে থেকে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েও দেওয়া হয়, সারা-আয়ুশ একসঙ্গে ছবি করতে চলেছেন। কিন্তু, সারা সেই প্রস্তাবে সাড়া দেননি।

সূত্রের খবর, সারা নাকি করণ জোহরের সঙ্গে কাজ করতে বেশি আগ্রহী। বলিউডে নবাগতদের সফলভাবে নিয়ে আসার জন্যে বিখ্যাত করণ। সেই জায়গায় সালমানের নবাগতদের নিয়ে করা ছবি বাজারে তেমন সাফল্য পায়নি। সুরাজ পাঞ্চোলি-আতিথিয়া শেঠির ছবি ‘হিরো’ একেবারেই বক্স অফিসে দাগ কাটতে পারেনি। তারপরও বলিউডে ক্যারিয়ার শুরু আগে সারার এধরনের আচরণে সালমান যে বিরক্ত সেকথা বলাই বাহুল্য।

সিটিজিসান.কম/ফয়সাল