প্রকাশ: ১ মার্চ ২০১৭, ১১:৩৬:৫৯

বন্ধ হয়ে গেলো সংবাদ প্রতিদিন

sbp

ঢাকা :: দৈনিক সংবাদ প্রতিদিনের প্রকাশনা হঠাৎ বন্ধ হয়ে গেল। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে পত্রিকার নতুন মালিক অনানুষ্ঠানিকভাবে পত্রিকাটির প্রকাশনা বন্ধ ঘোষণা করেন।

বিএনএস গ্রুপের চেয়ারম্যান এমএনএইচ বুলু নিজে মৌখিক ঘোষণার মাধ্যমে পত্রিকার প্রকাশনা বন্ধ করে দেন। তবে পত্রিকাটিতে সদ্য যোগদানকারী সম্পাদক পীর হাবিবুর রহমান এ বিষয়ে কিছু জানেন না বলে জানান।

বিএনএস গ্রুপের চেয়ারম্যান এমএনএইচ বুলুর ব্যবস্থাপনায় নতুন পরিসরে সংবাদ প্রতিদিনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় গত বছরের আগস্ট মাস থেকে। পত্রিকাটিতে সম্পাদক হিসেবে যোগ দেন প্রখ্যাত সাংবাদিক আবেদ খান। নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন আবু জাফর সূর্য।

এর আগে হঠাৎ করেই পত্রিকা থেকে পদত্যাগ করেন সম্পাদক আবেদ খান। এরপর পদত্যাগ করেন নির্বাহী সম্পাদক আবু জাফর সূর্য। পরবর্তীতে সম্পাদক হিসেবে যোগ দেন সাংবাদিক পীর হাবিবুর রহমান। এই পত্রিকায় ডেপুটি এডিটর হিসেবে যোগ দেন দৈনিক ইনকিলাবের সাবেক বিশেষ প্রতিনিধি ও প্রধান প্রতিবেদক মুহাম্মদ আলম।

সংবাদ প্রতিদিনের এক কর্মকর্তা সাংবাদিকদেরকে জানান, প্রকাশনার শুরু থেকেই পত্রিকাটির মালিকপক্ষের সঙ্গে সম্পাদকের দ্বন্দ্ব বাধে। এর পরপরই পত্রিকাটি বন্ধ ঘোষণা করা হয়। এরই ধারাবাহিকতায় একের পর এক পদত্যাগের ঘটনা ঘটে।

মঙ্গলবার সন্ধ্যায় মৌখিক ঘোষণার মাধ্যমে এমএনএইচ বুলু পত্রিকাটি বন্ধ ঘোষণা করেন। এ বিষয়ে পত্রিকার সম্পাদক পীর হাবিবুর রহমান সাংবাদিকদের, আমি কয়েক দিন ধরে ছুটিতে আছি। এ বিষয়ে কিছু বলতে পারবো না।

সিটিজিসান.কম/রবি