আবুধাবীতে জনপ্রশাসন মন্ত্রী-চসিক মেয়রকে সংবর্ধনা

আপডেট: ১৮ ফেব্রুয়ারী ২০১৭ ১:৪১ অপরাহ্ন

3
আবুধাবী :: চট্রগ্রাম সিটি কপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন, তার পরিবার ৭ দিনের সফরে গত ১০ ফেব্রুয়ারী শুক্রবার বাংলাদেশ থেকে একটি ফ্লাইটে আবুধাবী আন্তর্জাতিক বিমানবন্দরে রাত ১ টায় এসে পৌঁছলে আবুধাবীতে প্রবাসী বাংলাদেশি কমিউনিটি নেতারাসহ সকলে ফুল মেয়র ও তার পরিবারকে বরণ করে নেন।

4
বিমান বন্দরে উপস্থিত ছিলেন, আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইফতেখার হোসেন বাবুল, আবুধাবী আরব আমিরাতের সুমাইয়া গ্রুফ অব ইন্ড্রাস্টিজ লিমিটেডের ও এফ.আই.কে প্রোপার্টিজ ডেভলপমেন্ট লিমিটেডের চেয়ারম্যান ফকরুল ইসলাম খান (সিআইপি), আবুধাবী বঙ্গবন্ধু পরিষদের সেক্রেটারী নাছের তালুকদারসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

১১ ফেব্রুয়ারী শনিবার আবুধাবী হোটেল ইন্টার কন্টিনেন্টালের বল রুমে ‘বঙ্গবন্ধু পরিষদ’ আবুধাবী কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জনপ্রশাসন মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম ও মেয়র আ.জ.ম নাছির উদ্দিনকে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান।

1

হোটেল ইন্টার কন্টিনেন্টালের বল রুমে ‘বঙ্গবন্ধু পরিষদ’ কেন্দ্রীয় কমিটির সভাপতির আলহাজ্ব ইফতেখার হোসেন (বাবুল) এর সভাপতিত্বে চসিক মেয়র আ.জ.ম নাছির উদ্দিনকে ক্রেষ্ট সম্মাননা প্রদান করেন আবুধাবি আরব আমিরাতের সুমাইয়া গ্রুপ অব ইন্ডাস্ট্রিস লিমিটেডের ও বাংলাদেশ এফ.আই.কে প্রোপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান ফকরুল ইসলাম খান (সিআইপি)।

অনুষ্ঠানে জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে ক্রেষ্ট সম্মাননা প্রধান করেন আবুধাবী ‘বঙ্গবন্ধু পরিষদ’ কেন্দ্রীয় কমিটির সভাপতি ইফতেখার হোসেন বাবুল, আবুধাবি আরব আমিরাতের সুমাইয়া গ্রুপ অব ইন্ডাস্ট্রিস লিমিটেডের ও বাংলাদেশ এফ.আই.কে প্রোপাটিজ লিমিটেডের চেয়ারম্যান ফকরুল ইসলাম খান (সিআইপি), সাধারণ সম্পাদক নাছির তালুকদার ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ।

সেমিনারে চট্রগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দিনকে স্বাগত জানাতে সেমিনারে উপস্থিত হন আবুধাবীর সরকারি প্রতিষ্ঠানের বিভিন্ন ব্যক্তিবর্গ। সেমিনারে বাংলাদেশীদের বন্ধ থাকা ভিসা ও প্রবাসীদের স্বার্থসংশ্লিষ্ট বিষয় নিয়েও আলোচনা হয়।

এদিকে আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরানের সাথে বাংলাদেশের বেকার সমস্যা নিয়ে এককভাবে বৈঠক করে মেয়র।
সিটিজিসান.কম/রবি

Print This Post Print This Post