Category Archives: উপজেলা

সীতাকুণ্ডে জাহাজ থেকে পড়ে নিহত ১

murder

চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরায় জাহাজ কাটার সময় পড়ে মো.মিজান (২৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। আজ সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসাইন জানান, মেসার্স ফাহিম এন্টারপ্রাইজ নামের একটি শিপ ব্রেকিং ইয়ার্ডে স্ক্র্যাপ জাহাজ থেকে পড়ে মো. মিজান গুরুতর আহত হন। তাকে সকাল ১০টায় চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নায়েক আমির জানান, নিহত মিজানের বাবার নাম জানা যায়নি। তবে তার বাড়ি বরিশাল সদর থানার বিমানবন্দর এলাকায়।

চন্দনাইশে যুবকের মরদেহ উদ্ধার

murder

চট্টগ্রাম : চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের নতুনপাড়া এলাকার বাগান থেকে আনুমানিক ২৫ বছর বয়সী এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৫ নভেম্বর) সকাল ১১টার দিকে এ মরদেহ উদ্ধার করা হয়। চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ উদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের খবরে থানা পুলিশ গিয়ে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে। এখনো তার পরিচয় পাওয়া যায় নি।

সাতকানিয়ায় চার হাজার ইয়াবা-কারসহ আটক ১

181223arrest_logo_2

চট্টগ্রাম : চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৪ হাজার পিস ইয়াবাসহ চালককে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে চুনতি এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃতের নাম রিয়াজ (২৫)। তার বাড়ি ভোলা জেলার চরফ্যাশন এলাকায়। এবিষয়ে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজাহান বলেন, ‘মহাসড়কে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করা হচ্ছিল। এসময় একটি প্রাইভেট কারে (যার নম্বর ৯৯২৩) এসব ইয়াবা পাওয়া যায়।

অ্যাম্বুলেন্সের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২, আহত ৪

accedent

চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুণ্ড দারোগারহাট এলাকায় অ্যাম্বুলেন্সের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় অ্যাম্বুলেন্সের চালক ও রোগী নিহত ও আহত হয়েছে আরো চারজন। আজ বৃহস্পতিবার (২৬ অক্টোবর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মো. আক্কাস মিয়া (৬৫) ও পটুয়াখালী জেলার অ্যাম্বুলেন্স চালক সানাউল্লাহ (৩৫)। আহতদের পরিচয় জানা যায়নি। ফায়ার সার্ভিসের আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষের অপারেটর সরোয়ার জাহান বলেন, অ্যাম্বুলেন্সে আক্কাস মিয়া নামে এক বয়স্ক রোগীকে নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আসছিলেন পরিবারের ৪ সদস্য। পথে সীতাকুণ্ডের দারোগারহাটের গ্লোবাল অয়েল মিলের সামনে একটি কাভার্ডভ্যানের ধাক্কায়

মিরসরাইয়ে ফেনসিডিলসহ আটক ৩

arrest

সীতাকুণ্ড : চট্টগ্রামের মিরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ৪০০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে র‌্যাব। গতকাল বুধবার গভীর রাতে জোরারগঞ্জ থানার সোনাপাহাড় পেট্রোল পাম্পের সামনে তল্লাশির মুখে পড়ে কাভার্ডভ্যানটি। আটক হওয়া তিন মাদক পাচারকারী হলেন, জহির উদ্দিন (২২), সেলিম (২৯) এবং মো.আলম (৩৫)। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাতকানিয়ায় অস্ত্রসহ মোটরসাইকেল চোর প্রধান আটক

ctg-2

চট্টগ্রাম : চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেওচিয়া ইউনিয়নের পূর্ব মাদারবাড়ি থেকে শাহাদাত হোসেন প্রকাশ খোকন (৪২) নামে একজনকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ। শনিবার (২১ অক্টোবর) গভীর রাতে একটি একনলা বন্দুক ও ২টি তাজা কার্তুজসহ আটক করা হয়। সাতকানিয়া থানার ওসি রফিকুল হোসেন জানান, খোকন পুলিশের তালিকাভুক্ত দুর্ধর্ষ সন্ত্রাসী ও মোটর সাইকেল চোর সিন্ডিকেটের প্রধান। খোকনের বিরুদ্ধে ধর্ষণ, নারী নির্যাতন, অপহরণ, চাঁদাবাজি, অস্ত্র আইন, মোটর সাইকেল চুরিসহ বিভিন্ন অপরাধে ৯টি মামলা আছে বলেও জানিয়েছেন ওসি।

তালাকের প্রতিশোধ নিতে হত্যাচেষ্টা, সাবেক স্বামী গ্রেফতার

ctg

চট্টগ্রাম : চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় আতাউলকে উপজেলার নলুয়া ইউনিয়নের মরফলা গ্রাম থেকে এক স্কুল শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেষ্টাকারী তার সদ্য তালাক দেওয়া স্বামী আতাউল হককে (৪৫) আটক করেছে পুলিশ। শনিবার গভীর রাতে তাকে আটক করা হয়। তালাকের প্রতিশোধ নিতেই ওই শিক্ষিকাকে আতাউল হত্যার চেষ্টা করে বলে জানিয়েছে পুলিশ।সে বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের খন্দকারপাড়া গ্রামের মৃত শামসুল হকের ছেলে। তার সাবেক স্ত্রী ওয়াকিতুল ‍জান্নাত জুলি (৩২) সাতকানিয়া উপজেলার চরতী ইউনিয়নের দুরদুরি গ্রামের মুক্তিযোদ্ধা নজির আহমদের মেয়ে। জুলি দুরদুরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের

সীতাকুণ্ডে পণ্যের আড়ালে ফেনসিডিল, গ্রেফতার ২

ctg-2,

চট্টগ্রাম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রামের সীতাকুণ্ড থানার বড় দারোগাহাট বাজার এলাকায়একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ৯১৩ বোতল ফেনসিডিলসহ দুজনকে আটক করেছে র‌্যাব। আটকৃতরা হলেন, ইসমাইল প্রকাশ সাদ্দাম (২৭) এবং সোহেল সিকদার (৩০)। শনিবার ভোর ৪টার দিকে ওজন স্কেল স্টেশনের সামনে কাভার্ডভ্যানটিতে তল্লাশি চালানো হয়। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (জনসংযোগ) মিমতানুর রহমান জানিয়েছেন, কাভার্ডভ্যানটি কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। গতিবিধি সন্দেহজনক হওয়ায় সেটিতে তল্লাশি চালায় র‌্যাব। পণ্য পরিবহনের আড়ালে দীর্ঘদিন ধরে ওই কাভার্ডভ্যানের মাধ্যমে ফেনসিডিল বহন করা হচ্ছে বলে জানিয়েছেন মিমতানুর।

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

gun

চট্টগ্রাম : চট্টগ্রামের মিরসরাই উপজেলায় বৃহস্পতিবার ভোরে জোড়ারগঞ্জে র‌্যাবের সঙ্গে গুলিবিনিময়ে দিদার নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। র‌্যাব-৭ এর পরিচালক লে.কর্নেল মিফতা উদ্দিন আহমেদ জানান, ঢাকা থেকে দুটি মাইক্রোবাসে করে বিপুল পরিমাণ ফেনসিডিল আসছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব। জোড়ারগঞ্জে মাইক্রোবাস দুটিকে থামার সংকেত দিলে সামনে থাকা মাইক্রোবাস থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। এসময় র‌্যাবও পাল্টা ‍গুলি ছোঁড়ে। এক পর্যায়ে প্রথম মাইক্রোবাস থেকে কয়েকজন

সাতকানিয়ায় সাধু ও সাধুপত্নীর লাশ উদ্ধার

murder

চট্টগ্রাম : চট্টগ্রামের সাতকানিয়ায় মঙ্গলবার সকালে পুরাণগড় ইউনিয়নে সাধু স্বপন দে (৬০) ও তার পত্নী চিনু দে’র (৪৭) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ দুটি উদ্ধার করা হয়। সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হোসেন বলেন, স্থানীয় লোকজনের খবরের ভিত্তিতে ফকিরখিল এলাকার হিন্দুপাড়ার একটি ছোট্ট মন্দির থেকে সাধু ও তার পত্নীর মরদেহ উদ্ধার করা হয়। জনের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে সাধু আত্মহত্যা করেছেন। তার পত্নীর মরদেহের পাশে স্যালাইন ঝুলতে দেখা গেছে। হয়তো তিনি অসুস্থ ছিলেন। এক প্রশ্নের

« পুরানো সংবাদ