কাজির দেউরিতে হিযবুত তাহরীর সদস্য গ্রেপ্তার

আপডেট: ৩০ অগাস্ট ২০১৮ ৭:৩৩ অপরাহ্ন

চট্টগ্রাম : নিষিদ্ধ সংগঠন হিযবুত তাহরীর এক সক্রিয় সদস্যকে আটক করেছে র‍্যাব-৭ । এ সময় তার কাছ থেকে বিপুল পরিমান জঙ্গি উস্কানিমূলক বই, লিফলেট এবং জঙ্গি উস্কানিমূলক কাজে ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল জব্দ করে র‍্যাব সদস্যরা । বৃহস্পতিবার (৩০ আগস্ট) বিকেলে মহানগরের কাজির দেউরি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আটককৃত মো. আমিরুজ্জামান পারভেজ (৩৯)। আমিরুজ্জামান একসময় নগরীর সরকারি সিটি কলেজের শিক্ষার্থী ছিলেন। নগরের পাঁচলাইশ থানাধীন মোহাম্মদপুর ইসমাইল কলোনির বাসিন্দা তিনি।

এর আগে ২০১৬ সালের ২৬ জুলাই রাতে নগরীর স্টেডিয়াম মার্কেট এলাকায় লিফলেট বিলির সময় হিযবুত তাহরীরের সদস্য আমিরুজ্জামান পারভেজ সহ তিনজনকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে চট্টগ্রামের কোতোয়ালী থানায় মামলা হয়। পরে জামিনে বেরিয়ে আসেন আমিরুজ্জামান পারভেজ।

আটকের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, জঙ্গিবাদে উসকানিমূলক বিপুল পরিমাণ বই ও লিফলেট এবং জঙ্গিবাদে উসকানিমূলক কাজে ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইলসহ আমিরুজ্জামান পারভেজকে আটক করা হয়। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় জঙ্গী সংশ্লিষ্টতার একটি মামলাও রয়েছে।

Print This Post Print This Post