সলিমপুরে অসহায় মহিলার চারটি গরু ছিনতাই!

আপডেট: ৪ নভেম্বর ২০১৬ ১১:৫৭ পূর্বাহ্ন

chittagong

নির্দেশ বড়ুয়া, সীতাকুণ্ড করেসপন্ডেন্ট :: চট্টগ্রামের সীতাকুণ্ডে ১০ নম্বর সলিমপুর এলাকায় এক অসহায় মহিলার ৪টি গরু স্থানীয় একদল সন্ত্রাসীরা জোর পূবর্ক চুরি করে নিয়ে গেছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার মো. আরজু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মহিলা জানান, গত তিনদিন আগে এই ঘটনাটি ঘটে। জঙ্গল সলিমপুর এলাকার অসহায় হত দরিদ্র মহিলা আয়েশা বেগম দীর্ঘ ১০ বছর আগে চারটি গরুর বাচ্চা লালন পালন করে বড় করে। জঙ্গল সলিমপুরে বিভিন্ন মামলার কারণে পালিয়ে থাকা বিএনপি নেতা মাহাবুবুল আলম ও তার ছোট ভাই জানে আলম বাবলু, বিএনপি সমর্থক মো. মনু ও স্থানীয় আওয়ামী লীগের কর্মী নুরুল আলম মিলে গত তিনদিন আগে আয়েশা বেগমকে অস্ত্রদ্বারা ভয়ভীতি দেখিয়ে তার পালিত চারটি গরু জোর পূর্বক পাহাড়ে অজ্ঞাত স্থানে তুলে নিয়ে যায়।

এছাড়া উক্ত মহিলা যাতে কাউকে না জানায় তার জন্য প্রাণনাশের হুমকিও দিয়ে যায়।

এ ব্যাপারে গত বৃহস্পতিবার স্থানীয় মেম্বার মো. আরজু ঘটনাটি জানতে পেরে উক্ত মহিলাকে থানায় একটি মামলা করার জন্য পরামর্শ দেয়। ঐদিন মহিলা বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করে।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার ওসি ইফতেখার হাসান বলেন, ছিনতাই হওয়া চারটি গরু উদ্ধার ও জড়িতদের গ্রেপ্তারের পদক্ষেপ নেওয়া হবে।

উল্লেখ্য এই সব সন্ত্রাসীরা কখনো নিজেদেরকে বিএনপি নেতা আবার কখনো আওয়ামী লীগ নেতা বলে পরিচয় দিয়ে জঙ্গল সলিমপুরে বর্তমানে ত্রাসের রাজত্ব কায়েমের চেষ্টা চালাচ্ছে। স্থানীয় সচেতন মহল এই সব সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছে।

সিটিজিসান.কম/রবি

Print This Post Print This Post