সেল্ফি বিরোধ: স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হত্যা, আটক ১

আপডেট: ১৭ জুন ২০১৮ ১০:৫৮ অপরাহ্ন

কক্সবাজার : কক্সবাজার জেলার সেল্ফি তোলা নিয়ে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কক্সবাজার সদরের খুরুশকূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিনকে আটক করে পুলিশ। এ নিয়ে কক্সবাজারের খুরুশকূলে চরম উত্তেজনা বিরাজ করছে।

কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী তামজিদ পাশা জানিয়েছেন, আজ বিকেলে খুরুশকূর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের ফুপাতো ভাই মো. শফিক মোটরসাইকেলে করে তেতেইয়া এলাকা দিয়ে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় জালাল উদ্দিন বন্ধুদের নিয়ে রাস্তায় দাঁড়িয়ে সেল্ফি তুলছিলেন। জালালের তোলা সেল্ফিতে মোটরসাইকেল আরোহী শফিকের স্বস্ত্রীক ছবি উঠে যায়। এ নিয়ে শফিক ও জালালের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষ মারামারিতে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে শফিকের মামাতো ভাই খুরুশকূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকজন নিয়ে ঘটনাস্থলে যান। চেয়ারম্যানের লোকজন ঘটনাস্থলে সেল্ফি তোলা জালালের ভাই খুরুশকূল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আবছার কামালকে বেধরক পেটাতে থাকে।

একপর্যায়ে তারা আবছার কামালকে রাস্তার উপর কয়েক দফা আছাড় মারলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে এলাকাবাসী এগিয়ে এলে চেয়ারম্যান ও তার লোকজন পালিয়ে যায়।

স্বজনরা আবছার কামালকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর থানার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকার জানান, স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার ঘটনায় খুরুশকূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print This Post Print This Post