ঘরে একা পেয়ে কিশোরীকে ধর্ষণের পর হত্যা

আপডেট: ১৭ জুন ২০১৮ ১০:২৬ অপরাহ্ন

বান্দরবান : বান্দরবান জেলার লামায় ম্যাহ্লাউ মারমা (১৯) নামে এক কিশোরীকে নিজ বাড়িতে ধর্ষণের পর হত্যা করেছে। আজ রবিবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে।

ম্যাহ্লাউ মারমা বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের অংহ্লারী উক্যাচিং কারবারী পাড়ার ক্রা হ্লা অং মারমার মেয়ে। তিনি লামা মাতামুহুরী ডিগ্রী কলেজ থেকে ২০১৮ সালে এইচএসসি পরীক্ষা দিয়েছেন।

সরজমিনে গিয়ে জানা যায়, ম্যাহ্লাউ মারমার বাবা ক্রা হ্লা অং মারমা শনিবার দিবাগত রাতে বিশ্বকাপ খেলা দেখে মধ্যরাতে বাড়িতে ফিরেন। বাড়িতে মেয়েটি একা ছিল।

নিহতের বাবা ক্রা হ্লা অং মারমা বলেন, রবিবার সকালে জমির কাজ করতে মেয়েকে ঘুম থেকে ডাকতে গেলে দেখি সে মরে পরে আছে। রাতে কে বা কারা তাকে খুন করেছে। আমি দ্রুত বিষয়টি সবাইকে জানাই। আমার ঘরের দক্ষিণ পাশের একটি জানালা ভাঙা রয়েছে। মেয়ের গলার ১টি চেইন, কানের ১ জোড়া দুল, হাতের ২টি আংটি, ১টি স্কিনটার্চ মোবাইল ও শো কেইচের ড্রয়ার হতে সামান্য টাকাও নিয়ে গেছে দুর্বৃত্তরা।

নিহতের ফুফু মাধকে মার্মানী বলেন, মেয়ের গায়ের কাপড় খোলা ছিল এবং তার শরীরে ধর্ষণের আলামত রয়েছে। আমরা ধারণা করছি ধর্ষণের পরে তাকে বালিশ চাপা দিয়ে মারা হয়েছে। তার গলায় ছোপ ছোপ কালো দাগ আছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার বলেন, আমি সকালে নিহতের সংবাদ পেয়ে বিষয়টি লামা থানাকে অবহিত করি।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, খবর পাওয়া মাত্র পুলিশ সদস্য নিয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। লাশের প্রাথমিক সুরহাতাল রিপোর্ট করা হচ্ছে। লাশটির ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

Print This Post Print This Post