কন্ঠশিল্পী আসিফের জন্য দেশব্যাপী মানববন্ধন

অনলাইন ডেস্ক : কন্ঠশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে মামলার বিষয়টিকে ‘ষড়যন্ত্রমূলক’ উল্লেখ করে ঢাকাসহ বেশকিছু জেলা শহরে মানববন্ধন করে ভক্ত অনুরাগীরা। ঈদের আগেই প্রিয় শিল্পীকে মুক্ত দেখতে চান ভক্তরা।

আসিফের মুক্তির দাবিতে ঢাকা ও ঢাকার বাইরে বিভিন্ন জেলায় আজ শুক্রবার মানববন্ধন করেন অসংখ্য ভক্ত অনুরাগী। জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে যোগ দেয় কয়েকটি সংগঠন।

মানববন্ধন থেকে বলা হয়, ষড়যন্ত্রমূলক ভাবে কণ্ঠশিল্পী শফিক তুহিন এবং প্রিতম আহমেদ আসিফ আকবরের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন। তাঁরা এ ঘটনাকে দেশের সংস্কৃতিক অঙ্গনের কলঙ্কজনক অধ্যায় হিসেবেও আখ্যায়িত করেন।

এদিকে কুমিল্লাতেও শুক্রবার বেলা ৩টায় কুমিল্লা শহরের জিলা স্কুল রোডে মানববন্ধন করেছে আসিফের কুমিল্লা জিলা স্কুলের সহপাঠিসহ ক্রিকেটার ও বিশিষ্টজনরা। বরিশালেও আসিফ ভক্তরা মানববন্ধন করে। সেসময় ঈদের আগেই তারা আসিফ আকবরের মুক্তি দাবি করেন।

তবে এসব মানববন্ধনের পেছনে আসিফের পরিবারের কোনো সম্পৃক্ততা নেই বলে জানানো হয় আসিফের পরিবার থেকে। পরিবার থেকে অনুরোধ করেছে, আসিফ আকবরকে ভালোবেসে ভক্তরা যা করেছেন। মানববন্ধন সংশ্লিষ্টদের প্রতি আমাদের অনুরোধ থাকবে, আপনারা খেয়াল রাখুন যেন অপ্রীতিকর কোন কিছু না ঘটে।

শুধু তাই নয়, কোনো ভক্ত যেনো কারো বিরুদ্ধে কোনো নেতিবাচক মন্তব্য না করেন সে আহ্বানও জানানো হয়। ফেসবুক পেইজ থেকে বলা হয়, ফেসবুকে আসিফ আকবর এর পক্ষপাতিত্ব করতে গিয়ে কাউকে হেয় করা বা নেতিবাচক মন্তব্য করা থেকে সম্পূর্ণ বিরত থাকুন। এটা খুবই বিব্রতকর।