নগরীতে অস্ত্র-গুলিসহ ৫ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক : নগরীর অক্সিজেন বানিয়াপাড়া অক্সিজেন-কুয়াইশ বঙ্গবন্ধু এভিনিউ সড়কের এ্যাপোলো হাসপাতালের সামনে বৃহস্পতিবার সন্ধ্যায় নিয়মিত অভিযানে দুটি ওয়ান শ্যুটারগান, ১টি বিদেশি পিস্তল ও ৭ রাউ- গুলিসহ পাঁচ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটর সাইকেল ও প্রাইভেট কার জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মোরশেদ আলম (২৮), জাবেদ (২৮), শামীম হোসেন (২৯), জাহেদুল আলম (৩৪) ও মামুন (২০)। মরিচের গুড়া ছিটিয়ে ছিনতাই করে ওরা।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মিমতানুর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। গ্রেপ্তারকৃতরা মোটর সাইকেল ও প্রাইভেটকার নিয়ে বানিয়াপাড়া এলাকায় অবস্থান করছিল। ছিনতাইকারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকরলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ছিনতাইকারীদের আটক করে।’

তিনি আরো বলেন, ‘এসময় তাদের দেহ তল্লাশী করে ১ টি বিদেশী পিস্তল, ২ টি ওয়ান শ্যুটারগান, ৭ রাউন্ড গুলিসহ ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়। পরে প্রাইভেটকারটি তল্লাশী করে ছিনতাই কাজের জন্য ব্যবহৃত বিপুল পরিমাণ মরিচের গুড়া পাওয়া যায়।