মুরাদপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকব্যবসায়ী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | সিটিজিসান.কম

চট্টগ্রাম: মহানগরের মুরাদপুর ১ নম্বর রেলক্রসিং এলাকায় মাদককারবারীর সঙ্গে র‌্যাব সদস্যদের গুলি বিনিময়ের ঘটনায় এক মাদকব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের ৪ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ অবক্টাবর) দিনগতরাত সোয়া ১২ টার দিকে এই ঘটনা ঘটে। নিহত মাদকব্যবসায়ীর নাম অসীম রায় বাবু।

আহত হলেন, র‌্যাব-৭ উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়াত জামিল ফাহিম, লে. কর্নেল আরিফ, মেজর মেহেদী হাসান, লেফটেনেন্ট শহীদ। ঘটনাস্থল থেকে র‌্যাবের দায়িত্বশীল এক কর্মকর্তা খবরটি নিশ্চিত করেছেন।

জানা যায়, একটি মাইক্রো বাসে করে মাদক পাচার হবে গোপনে এই তথ্য পেয়ে র‌্যাব-৭ এর একটি দল রাত ১২ টার দিকে বিবিরহাট রেললাইন এলাকায় ওঁৎ পাতে। একপর্যায়ে সেই মাইক্রোবাসটিকে থামানোর সিগন্যাল দিলে মাইক্রোবাস থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে পালানোর চেষ্টা করা হয়। এসময় র‌্যাবের শীর্ষ চার কর্মকর্তা আহত হন। র‌্যাবও পাল্টা গুলি চালালে একজন মাদকব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন।

আহত র‌্যাব কর্মকর্তাদের চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। মুরাদপুর থেকে বিবিরহাট পর্যন্ত পুরো এলাকা র‌্যাব-পুলিশ ঘিরে রেখেছে। সেখানে কাউকে ঢুকতে বা চলাচল করতে দেয়া হচ্ছে না।

সিএস/সিএম